আরও স্পেশাল স্টোরি, আরও ফিচার

বেঙ্গল টাইমসের চরিত্রে কিছুটা বদল আসতে চলেছে।দৈনন্দিন খবরের পাশাপাশি আরও বেশি করে স্পেশাল স্টোরি ও ফিচারের দিকে গুরুত্ব দেওয়া হবে।

বেঙ্গল টাইমস শুধু দৈনন্দিন ঘটনার ভিড়ে ভারাক্রান্ত থাকবে না। বিভিন্ন বিভাগকে আরও সমৃদ্ধ করা হবে।সিনেমা, সাহিত্য, খেলা, ভ্রমণ, লাইফস্টাইল তো থাকছেই। তুলে ধরা হবে বিভিন্ন জেলার হেরিটেজ।
প্রবাসী বাঙালিদের কথা মাথায় রেখে চালু করা হয়েছিল প্রবাসের চিঠি বিভাগ। নানা কারণে বিভাগটি তেমন সক্রিয় ছিল না। এবার থেকে নিয়মিত লিখবেন প্রবাসীরা।
সাহিত্যের পাতাটিকেও আরও উন্নত করা হবে। কবিতা, গল্প, অণু গল্পের পাশাপাশি সাহিত্য সংক্রান্ত নানা ফিচার ও স্মৃতিচারণধর্মী কিছু লেখাও জায়গা পাবে।
শীত মানেই বাঙালির মন উড়ু উড়ু। বাড়তি গুরুত্ব পাবে ভ্রমণ। পাঠকদের সামনেও থাকছে লেখক হয়ে ওঠার সুযোগ। কে কোথায় ঘুরে এলেন, কেমন লাগল, সেইসব অভিজ্ঞতা ভাগ করে নিন আমাদের সঙ্গে। সেই সব অনুভূতি আমরা পৌঁছে দেব লক্ষ লক্ষ পাঠকের কাছে। সঙ্গে আপনাদের ক্যামেরায় তোলা বিভিন্ন ছবিও পাঠাতে পারেন। সেগুলিও ফটোগ্রাফারের নামসহ প্রকাশ করা হবে।

logo3
ওপেন ফোরাম। এটি পাঠকদের মুক্তমঞ্চ। যে কোনও বিষয় নিয়ে আপনি আপনার অভিযোগ পাঠাতে পারেন। নানা বিষয়ে মতামত ও পরামর্শও পাঠাতে পারেন।
স্মৃতিটুকু থাক। এটিও পাঠকের মুক্তমঞ্চ। ফেলে আসা জীবনের কোনও স্মৃতি মেলে ধরতে পারেন। কোনও ঘটনার জন্য যদি অনুতপ্ত থাকেন, এখানে তা লিখে নিজের বোঝা কিছুটা হালকা করতে পারেন।
এরকম নানা আকর্ষণীয় বিভাগ। পাঠকদের জন্যই দরজা খোলাই থাকছে। আপনারাও স্বচ্ছন্দে লেখা পাঠাতে পারেন।
লেখা পাঠানোর ঠিকানাঃ bengaltimes.in@gmail.com

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.