সুন্দর মনের খোঁজে সুন্দরবনে

আবার খুলে গেল সুন্দরবন। ১৫ ই জুন থেকে ভ্রমণাথীর্দের জন্য খুলে দেওয়া হল সুন্দরবনের প্রবেশদ্বার। লকডাউন ওঠার পর ভ্রমণ পিপাসুদের কাছে অন্যতম সুরক্ষিত পর্যটনস্থল সুন্দরবন। লোকজনের ভীড় এড়িয়ে জনমানস থেকে বেশ অনেকটা দূরে, সবুজের মাঝে, বুক ভরে অক্সিজেন নেওয়ার এমন সুযোগ আর কোথায়?

অমূলক নয়, তাই ভয় থাকুক। যথাযথ ভয় সাবধানতা বাড়ায়। সাথে বেড়ানোর ভাবনাও একটু একটু করে ফিরে আসুক। ভাবছেন এই পরিস্থিতি ভ্রমণ এর জন্য কতটা উপযোগী? বাড়ির বাইরে ঘুরতে গিয়ে কতটা সুরক্ষিত আপনি? করোনার ভয় কাটিয়ে কতটা সুরক্ষিত থাকা যাবে সুন্দরবনে?

sundarban3

ভরসা করতে পারেন আমাদের, আপনার সুরক্ষার সমস্ত আয়োজন নিয়ে তৈরি আছি আমরা। শুধু প্রয়োজন আপনাদের সহযোগিতা। তিন মাসের বদ্ধ জীবন, বদ্ধ মনকে উন্মুক্ত করুন সুন্দরবনের খোলা আকাশের নীচে। মন চাইলে আমপান ক্ষতিগ্রস্ত কোনও এক পরিবারের পাশে দাঁড়াতে পারেন ছোট্ট কোন উপহার সামগ্রী নিয়ে, ঘোরার সমীকরণটাই বদলে যাবে।

COVID-19 এর কথা মাথায় রেখে সুরক্ষিত ভ্রমণ এর জন্য, আমরা যে সতর্কতা গুলো অবলম্বন করছি –

• 1. কলকাতা থেকে আপনাদের নিয়ে আসার জন্য যে গাড়ি আমরা ব্যবস্থা করবো তা আগে থেকেই স্যানিটাইস করা থাকবে।

• 2. বোট/ লঞ্চে ওঠার আগে আপনাকে উত্তীর্ণ হতে হবে থার্মাল স্ক্রিনিং টেস্ট এবং প্রতিদিন সকালে ট্যুর শুরু হবার আগে একই নিয়ম কার্যকর থাকবে।

• 3. আপনাকে পরিষেবা দেওয়ার জন্য যারা নিযুক্ত থাকবে, ট্যুর ম্যানেজার থেকে বোট কর্মচারী, সবারই থার্মাল স্ক্রিনিং আমরা বাদ্ধতামূলক করেছি।

sundarban2

• 4. প্রতিদিন ট্যুর শুরু হওয়ার প্রথমে এবং শেষে লঞ্চ/বোট স্যানিটাইস করা হবে।

• 5. আপনাকে সুরক্ষিত রাখার জন্য আমরা যেগুলো প্রদান করবো – প্রতিদিন একটি করে Mask , এক জোড়া Shoe Cover, পুরো ট্রিপ এর জন্য প্রত্যেককে দেওয়া হবে একটি করে Hand Sanitizer এবং একটি করে Face Shield. তার সাথে বার বার হাত ধোওয়ার জন্য লঞ্চে ব্যবস্থা থাকবে Handwash.

• 6. আপনার রাত্রি নিবাস সুরক্ষিত করার জন্য সেই সব হোটেল গুলোই ব্যবস্থা করা হবে, যেগুলো উপযুক্ত ভাবে স্যানিটাইজড করা হয়।

শুরু হোক ছোট ছোট গ্রুপে কিংবা পরিবারের সঙ্গে 2 রাত্রি 3 দিন এর সুন্দরবন ভ্রমণ।

আমাদের সুন্দরবন ট্যুর এবং বুকিং শুরু হয়ে গেছে ।যোগাযোগ – 8017175322 / 7003248477
7278323778

Log in – https://www.travelchhutichhuti.com/sundarban-tour-packages.html

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.