ই ম্যাগাজিন। এবার থেকে প্রতি শনিবার

দেখতে দেখতে বেঙ্গল টাইমসের আটবছর পেরিয়ে গেল। প্রথম বছর থেকেই চালু হয়েছে ই ম্যাগাজিন। কখনও শারদোৎসবে। কখনও দীপাবলিতে। কখনও উত্তম কুমার বা সত্যজিৎ রায়ের জন্মদিনে।

গত তিন বছর হল, সেই ই ম্যাগাজিন আরও একটু ধারাবাহিক হয়েছে। কোনও মাসে দুটো, কোনও মাসে তিনটে ম্যাগাজিনও হয়েছে। এই নতুন বছরে সময় এসেছে সেটাকে আরও একটু নিয়মিত প্রকাশ করার।

তাই এবার থেকে প্রতি সপ্তাহেই বেঙ্গল টাইমসের ই–‌ম্যাগাজিন প্রকাশিত হবে। বিশেষ কোনও ব্যক্তি বা ঘটনাকে নিয়ে যেমন বিশেষ সংখ্যা থাকবে, তেমনই পাঁচমিশেলি সংখ্যাও থাকবে। রাজনীতি, সাহিত্য, বিনোদন, খেলা, ভ্রমণ তো থাকছেই। সেইসঙ্গে ঘুরিয়ে ফিরিয়ে থাকছে বেঙ্গল টাইমসের বিভিন্ন নিয়মিত বিভাগ।

নির্দিষ্ট তারিখ ধরে প্রকাশ করতে গেলে, অনেক হিসেব গন্ডগোল হয়ে যাবে। ধরা যাক, ১, ৮, ১৫, ২২, ২৯ তারিখ হল। এখন ২৯ তারিখের পর আবার ১ তারিখে প্রকাশ করা মুশকিল। তার থেকে পাঠকদের পরামর্শে বার ধরে করা অনেকটা সুবিধাজনক। চেষ্টা থাকবে শনিবার ধরে প্রকাশ করার। তাতে তারিখ যা খুশি হতে পারে।

বিভিন্ন ই ম্যাগাজিন বেঙ্গল টাইমসের আর্কাইভেও থাকবে। প্রিয় পাঠক ইচ্ছেমতো দেখতে পারেন, ডাউনলোড করতে পারেন। পড়তে পারেন, শেয়ার করতেও পারেন।

কিছু লেখা থাকবে আমন্ত্রিত। সেইসঙ্গে পাঠকদের জন্যও থাকছে অবারিত দ্বার। তাঁরাও নানা বিষয়ে আকর্ষণীয় ফিচার পাঠাতে পারেন।

লেখা পাঠানোর ঠিকানা
bengaltimes.in@gmail.com‌

 

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.