নিজের দলের আনা অনাস্থাতেই সরতে হল সৌমিককে

বেঙ্গল টাইমস প্রতিবেদন: অন্য কোনও দলকে অনাস্তা আনতে হল না। নিজেদের আনা অনাস্থাতেই সরে যেতে হচ্ছে সৌমিক হোসেনকে। ডোমকল পুরসভা পেতে চলেছে নতুন চেয়ারম্যান।

পুরভোটে ব্যাপক সন্ত্রাসের অভিযোগ উঠেছিল ডোমকল পুরসভায়। অভিযোগ, ভোটের নামে প্রসহন হয়েছিল মুর্শিদাবাদের এই কেন্দ্রে। বিধানসভায় হেরে যাওয়ার পর সন্ত্রাসকে ঢাল করেই ক্ষমতায় এসেছিল তৃণমূল। চেয়ারম্যান করা হয় প্রয়াত প্রাক্তন সাংসদ মান্নান হোসেনের পুত্র সৌমিককে।

soumik hossain

শুরু থেকেই নানা অভিযোগ ছিল এই তরুণ চেয়ারম্যানের বিরুদ্ধে। দুর্নীতি থেকে শুরু করে ঔদ্ধত্য, অন্যদের ভয় দেখানোর পাশাপাশি মিথ্যে মামলা দেওয়ার অভিযোগও শোনা যেত। এতদিন বিরোধীরা বলতেন। এখন দলের লোকেরাই তা বলছেন। তাঁর বিরুদ্ধে অনাস্থা আনেন দলেরই ১৩ কাউন্সিলর। হার নিশ্চিত বুঝে সৌমিক পুরসভাতেই আসেননি।

পরবর্তী চেয়ারম্যান কে হবেন, তা ঠিক করবেন দলের পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। সূত্রের দাবি, কলকাতায় পরিচিতদের ধরে অনাস্থা বানচাল করতে চেয়েছিলেন সৌমিক। নানা ভাবে নিজের হয়ে তদ্বির করেন। কিন্তু বিশেষ কাজে এল না। দলীয় নেতৃত্বও সৌমিকের পাশে দাঁড়ালেন না। ফলে, ডোমকলের রাজনীতিতে সৌমিক অনেকটাই অপ্রাসঙ্গিক হয়ে পড়লেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.